দেশজুড়ে

বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট

৬ মার্চ ২০২৩ , ১১:২৮:৩৫ প্রিন্ট সংস্করণ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুরে প্রাচীন ও ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান পাইলট উচ্চ বিদ্যালয়ের নবীন বরণ ও এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার বিদ্যালয় প্রাঙ্গনে বেলা ১২টার দিকে নতুনদের ফুল দিয়ে বরণ ও ২০২৩ সালের এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি খায়রুল আলম রাজু’র সভাপতিত্বে এবং নোশিন তাবাসসুম ও মাঈসা মনি মৌনতা’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলছুম বানু, থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত, একাডেমিক সুপারভাইজার আব্দুস সালাম, উপজেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরমান হোসেন, সহকারী প্রধান শিক্ষক আলমাজ উদ্দিন মন্ডল, দিনাজপুর দক্ষিনাঞ্চল উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, অত্র বিদ্যালয়ের অবসর প্রাপ্ত সহকারি শিক্ষক নিরঞ্জন কুমার রায়,শুনিল অধিকারী, মশিউর রহমান প্রমুখ।

জানতে চাইলে,বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আরমান হোসেন বলেন, প্রতিবছরের ন্যায় এবারও মানবিক, বিজ্ঞান ও বানিজ্যি বিভাগে মোট ১৫৮ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করবে।

আলোচনা সভাশেষে পরীক্ষার্থীসহ সকলের জন্য দোয়া করা হয়। এসময় দোয়া পরিচালনা করেন অত্র বিদ্যালয়ের সহকারি শিক্ষক মওলানা নুরুজ্জামান সরকার। পরে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনু্ষ্ঠিত হয়।

এসময় ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, অভিভাবক, আয়োজকবৃন্দ, শিক্ষকবৃন্দ, শিক্ষার্থী, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content