খেলাধুলা

পুলিশকে জুতা দিয়ে পেটালেন দুই ক্রিকেটার

দুই পুলিশকে পেটানোর অভিযোগ উঠেছে ভারতের দুই রঞ্জি ক্রিকেটারের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মিরাটে। দু’দিন আগে এই দুই ক্রিকেটারের সঙ্গেই খারাপ ব্যবহার করার অভিযোগে দুই পুলিশ সদস্যকে সাময়িক সাসপেন্ড করেছিল কর্তৃপক্ষ। তার পরেই ওই দুই পুলিশ সদ্যকে জুতা দিয়ে পেটানোর ভিডিওটি সামনে এসেছে।

পুলিশ জানিয়েছে, গত রোববার রাতে বরুণ শর্মা এবং জিতেন্দ্র কুমার নামে দুই অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেক্টরকে সাময়িক সাসপেন্ড করা হয়। দুই পেশাদার ক্রিকেটার বিনীত পাওয়ার এবং প্রশান্ত চৌধুরীর সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ায় তাদের বিরুদ্ধে এই সিদ্ধান্ত নেয়া হয়।

জানা যায়, ঘটনার দিন মিরাটের ভামাশা পার্কে অনুশীলন করছিলেন বিনীত এবং প্রশান্ত। সেই সময় ওই দুই পুলিশ সদস্য পার্কে অবস্থিত ক্রিকেট অ্যাকাডেমির মূল গেট অবরুদ্ধ করে গাড়ি রাখেন।

বিনীত এবং প্রশান্ত অভিযোগ করেন, দুই পুলিশকর্মী তখন মদ্দপ অবস্থায় ছিলেন। দু’জনে দরজা আটকে গাড়ি দাঁড় করে ভেতরে মদ পান করছিলেন। দুই ক্রিকেটার অনুশীলন শেষে বাইক নিয়ে প্রধান গেট দিয়ে বের হওয়ার চেষ্টা করেন। কিন্তু দরজা আটকে পুলিশের গাড়ি দাঁড় করানো থাকায় তারা বের হতে পারছিলেন না। পরে দুই ক্রিকেটার পুলিশ সদস্যদের গাড়িটি সরিয়ে রাখতে অনুরোধ করেন। পুলিশ সদস্যরা এসময় পাল্টা গালিগালাজ করেন। এক সময় তা হাতাহাতির পর্যায়ে চলে যায়।

পরে থানায় গিয়ে ক্রিকেটাররা অভিযোগ জানালে দুই পুলিশ সদস্যকে সাসপেন্ড করা হয়। এর মধ্যেই সম্প্রতি নতুন এক ভিডিও সামনে এসেছে। যেখানে দেখা যায় এই দুই ক্রিকেটার নিজেদের পায়ের জুতা খুলে দুই পুলিশ সদস্যকে মারছেন। যদিও পুলিশ এখন পর্যন্ত তাদের গ্রেপ্তার করেনি। তবে এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ভিডিও ফুটেজ দেখে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।