দেশজুড়ে

দুই সাংবাদিকের নামে মামলা, প্রেসক্লাবের জরুরী সভা

ডেস্ক রিপোর্ট

২ নভেম্বর ২০২৩ , ৫:৫৫:৪১ প্রিন্ট সংস্করণ

জেলা প্রতিনিধি, গাইবান্ধা
সংবাদ প্রকাশের জেরে প্রেসক্লাব গাইবান্ধার সিনিয়র সহ-সভাপতি রবিন সেন ও সাধারণ সম্পাদক জাভেদ হোসেনের নামে আইসিটি আইনে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) দুপুরে প্রেসক্লাব গাইবান্ধা কার্যালয়ে এই জরুরি সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব গাইবান্ধার সভাপতি খালেদ হোসেনের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক মাসুম বিল্লাহ’র সঞ্চালনায় সঞ্চালনায় এসময় প্রেসক্লাব গাইবান্ধার সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

জরুরি সভায় দীপক কুমার রায়ের দায়ের করা এই মিথ্যা মামলার কড়া সমালোচনা, প্রতিবাদ ও নিন্দা জানিয়ে মানববন্ধন ও প্রতীকী অনশনসহ বিভিন্ন কর্মসূচির সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এরমধ্যে আগামী শনিবার সকাল সাড়ে ১১টায় গাইবান্ধা শহরের গানাসাস মার্কেটের সামনে ডিবি রোডে মানববন্ধন কর্মসূচি, রোববার জেলা প্রশাসকের মাধ্যমে রংপুর বিভাগীয় কমিশনার ও জেলা সাব-রেজিস্টার বরাবর স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত নেওয়া হয়।

উল্লেখ্য, গাইবান্ধার ফুলছড়ি উপজেলার সিরাজম মনিরা মুক্তি নামে এক নারী গাইবান্ধা সদর থানায় শহরের জ্যোতিপ্রহার ট্রেনিং ইনস্টিটিউটের স্বত্বাধিকারী দীপক কুমার রায়ের বিরুদ্ধে ধর্ষণ ও সাইবার ক্রাইমের অভিযোগ করেন। সেই অভিযোগের কপি তিনি সাংবাদিকদের দেন। ওই অভিযোগের প্রেক্ষিতে সংবাদ প্রকাশ করে সাংবাদিকরা। এ ঘটনায় সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিতভাবে ও হয়রানির উদ্দেশ্যে গত ৩ সেপ্টেম্বর দীপক কুমার রায় রংপুরের সাইবার ট্রাইবুনাল আদালতে মামলাটি দায়ের করেন।

আরও খবর

Sponsered content