দেশজুড়ে

রাজশাহীতে শিবির ও ছাত্রলীগের সংঘর্ষ

ডেস্ক রিপোর্ট

৯ নভেম্বর ২০২৩ , ৪:১৬:৫৯ প্রিন্ট সংস্করণ

জামাতের ডাকা অবরোধের সমর্থনে রাজশাহী নগরীর তালাইমারি ও নর্দান মোড় এলাকায় ছাত্রশিবিরের মিছিল শেষে ছাত্রলীগের সাথে সংঘর্ষ হয়েছে। বৃহস্পতিবার (০৯ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরে নগরীর মতিহার থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, অবরোধের সমর্থনে ছাত্র শিবির নেতা-কর্মীরা ঝটিকা মিছিল বের করে। নগরীর তালাইমারী মোড় থেকে কোন প্রকার সহিংসতা ছাড়াই শান্তিপূর্ণভাবে মিছিলটি নর্দান মোড়ের দিকে আসছিল। এসময় হঠাৎ রুয়েট (পকেট) গেটের সামনে থেকে ছাত্রলীগ নেতা-কর্মীরা হামলা করে। তখন উভয়পক্ষের মধ্যে ইট পাটকেল নিক্ষেপ শুরু হয়। একপর্যায়ে শিবির কর্মীরা ছাত্রলীগকে ধাওয়া দিয়ে রুয়েটের ভিতরে নিয়ে যায়। পরবর্তীতে শিবির কর্মীরা ফিরে আসলে ছাত্রলীগ ও পুলিশ কর্মকর্তারা সেখানে অবস্থান নেয়।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল আমিন জানান, দুপুর আড়াইটার দিকে অবরোধের সমর্থনে ছাত্রশিবিরের নেতা-কর্মীরা একটি ঝটিকা মিছিল বের করে। এসময় শিবির ও ছাত্রলীগ নেতা-কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপ শুরু হয়। এক পর্যায়ে ছাত্রলীগের ধাওয়া দিলে ছাত্রশিবিরের মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়।

তিনি আরও জানান, পরিস্থিতি এখন স্বাভাবিক। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। এছাড়াও ছাত্রশিবির নেতাকর্মীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।

আরও খবর

Sponsered content