দেশজুড়ে

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সংসদ সদস্য নাহিদ নিগারের শ্রদ্ধা

ডেস্ক রিপোর্ট

১২ জানুয়ারি ২০২৪ , ১২:৫৪:১৩ প্রিন্ট সংস্করণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ নাহিদ নিগার সাগর।

শুক্রবার (১২ জানুয়ারি) বিকেলে রাজধানীর ধানমন্ডি-৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে থাকা জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান তিনি। এরপর কিছুক্ষণ দাঁড়িয়ে নীরবতা পালন করেন এমপি আব্দুল্লাহ নাহিদ নিগার।

এসময় সঙ্গে ছিলেন তার মা ও সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিল্পপতি মিসেস আফরুজা বারী। এছাড়াও আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় সংসদ সদস্য আব্দুল্লাহ নাহিদ নিগার সাগর বলেন, ‘বঙ্গবন্ধু বাঙালি জাতিকে স্বাধীনতার সংগ্রামে অনুপ্রাণিত করেছিলেন। তিনি ছিলেন মুক্তিযোদ্ধাদের অনুপ্রেরণা। তাঁর অকুতোভয় নেতৃত্বে ১৯৭১ সালে নয় মাসের মুক্তিযুদ্ধের মাধ্যমে চূড়ান্ত বিজয় অর্জন করেছিল বাঙালি জাতি। রাজনীতিতে বঙ্গবন্ধু ছিলেন নীতি ও আদর্শের প্রতীক। বাংলাদেশকে জানতে হলে বাঙালির মুক্তি সংগ্রাম ও মুক্তিযুদ্ধ সম্পর্কে জানতে হবে, বঙ্গবন্ধুকে জানতে হবে।’

এমপি নাহিদ নিগার সাগর বলেন, ‘গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করায় আমি তাদের সবার প্রতি কৃতজ্ঞ। আমি অবহেলিত সুন্দরগঞ্জ উপজেলার উন্নয়নে যেসব প্রতিশ্রুতি দিয়েছিলাম, সেসব প্রতিশ্রুতি বাস্তবায়ন করব।’

আরও খবর

Sponsered content