ক্যাম্পাস

জাবিতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ‘তরী’র শিক্ষা উপকরণ বিতরণ

ডেস্ক রিপোর্ট

২১ মার্চ ২০২৪ , ৬:৩০:০৮ প্রিন্ট সংস্করণ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) স্বেচ্ছাসেবী সংগঠন ‘তরী’র পক্ষ থেকে সুবিধাবঞ্চিত প্রায় শতাধিক শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও ইফতার আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদ প্রাঙ্গণে এ কর্মসূচি আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের ২৯ ব্যাচের শিক্ষার্থী ও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক নাজমা আক্তারের অনুদানে প্রায় ১০০ জন সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। শিক্ষা উপকরণ বিতরণ শেষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

আয়োজন সম্পর্কে তরীর সাধারণ সম্পাদক রিছান হাবীব বলেন, সমাজের সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মানসিক ও বুদ্ধিবৃত্তিক বিকাশের লক্ষ্যে তরীর কার্যক্রম চলমান রয়েছে। শিশুদের নিয়ে এসব আয়োজনের ব্যয় সংগঠনের সাবেক ও বর্তমান সদস্য এবং বিভিন্নজনের করা দানের টাকা থেকে সরবরাহ করা হয়। তবে স্বেচ্ছাসেবীরা বিনা পারিশ্রমিকে কাজ করেন।

এসময় উপস্থিত ছিলেন তরীর প্রধান উপদেষ্টা অধ্যাপক বশির আহমেদ, টিএসসির পরিচালক অধ্যাপক আহমেদ রেজা, তরীর শুভাকাঙ্ক্ষী সহযোগী অধ্যাপক মো ইখতিয়ার উদ্দিন ভূঁইয়া, উপদেষ্টা আ জ ম উমর ফারুক সিদ্দিকী, তরীর প্রতিষ্ঠাতা সভাপতি ইউসুফ শান্তসহ তরীর সাবেক কয়েকজন স্বেচ্ছাসেবক ও সুবিধাবঞ্চিত শিশুদের অভিভাবকরাও উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content