দেশজুড়ে

বিনোদনগর উচ্চ বিদ্যালয়ের হীরক জয়ন্তী অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট

১৪ এপ্রিল ২০২৪ , ৬:৫৯:০৭ প্রিন্ট সংস্করণ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:

“শিকড়ের টানে, প্রিয় প্রাঙ্গণে” এই শ্লোগানকে সামনে রেখে নানা আয়োজনের মধ্যদিয়ে দিনাজপুরের নবাবগঞ্জে বিনোদনগর উচ্চ বিদ্যালয়ের ৬০ বছর পুর্তি উৎযাপন করা হয়েছে।

আজ শনিবার সকালে নবাবগঞ্জ বিনোদনগর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে বেলুন উড়িয়ে ও ফিতা কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মো. শিবলী সাদিক।

পরে একটি বর্ণাঢ্য র‌্যালী বিনোদনগর এলাকা থেকে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ওই বিদ্যালয়ের প্রাঙ্গণে এসে আলোচনা সভায় সমাবেত হয়।

অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী আব্দুস সালামের সভাপতিত্বে বিদ্যালয় মাঠে হীরক জয়ন্তী আলোচনা সভায় বক্তব্য রাখেন, অবসরপ্রাপ্ত উপ সচিব আফতাব উদ্দিন, বিদ্যালয় পরিচালনা ম্যানেজিং কমিটির সভাপতি জিয়াউর রহমান মানিক, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, আয়োজক কমিটির সাধারণ সম্পাদক রওশন ইজদানী, সাংগঠনিক সম্পাদক জিলফুল মুরাদ শানু প্রমুখ।

হীরক জয়ন্তী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন বিনোদনগর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ও বর্তমান ১ হাজার ৬শত শিক্ষার্থী ও তাদের পরিবারের লোকজন। তাদের প্রত্যেকে দেওয়া হয় বিভিন্ন উপহার ও একটি করে গাছের চারা। বিনামুল্যে দেওয়া হয় চিকিৎসা সেবা।

এছাড়া র‌্যাফেল ড্রো, সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন দেশের বরেণ্য কণ্ঠশিল্পী নকুল কুমার বিশ্বাস।

পরে হীরক জয়ন্তী উপলক্ষে প্রকাশ করা হয় একটি স্মরনিকা।

আরও খবর

Sponsered content