দেশজুড়ে

পারিবারিক কলহের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

ডেস্ক রিপোর্ট

১৫ এপ্রিল ২০২৪ , ১০:৫৪:১২ প্রিন্ট সংস্করণ

পারিবারিক কলহের জের ধরে দিনাজপুরের বিরামপুরে মাহাতাব উদ্দীন (৫৫) নামে একজনের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

গত মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে পৌর শহরের কৃষ্ঠচাঁদপুর (নয়াপাড়া) এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় নিহতের স্ত্রী শাহানাজ বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।

মামলা সূত্রে প্রকাশ, দীর্ঘদিন থেকে বাদীর সাথে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলছিলো বিবাদীর। বিরোধের জের ধরে গত ৯ এপ্রিল ২০২৪ তারিখে দুপুরে পূর্ব শুক্রতার জের ধরে বেআইনীভাবে বাদীর স্বামীকে নদীর ধারে নিয়ে বেশ কয়েকজন এলোপাতারী ভাবে মারপিট করেন। পরে বাদী তার স্বামীকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে কর্তব্যরত চিকিসক তার উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১০ এপ্রিল ২০২৪ তারিখ সন্ধ্যা সাড়ে ৬ টার সময় বাদীর স্বামীর মৃত্যু হয়। পরে নিহতের স্ত্রী বাদী হয়ে ৯ জনের নাম উল্ল্যেখসহ অজ্ঞাতনামা ৩/৪ জনের বিরুদ্ধে বিরামপুর থানায় মামলা দায়ের করেন।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, পারিবারিক কলহের জেরে এক ব্যক্তির মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহতের স্ত্রী বাদী হয়ে মামলা দায়ের করেছে। এজাহারভূক্ত তিনজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও খবর

Sponsered content