বিনোদন

ডিবি কার্যালয়ে আমারে খালি আলু ভর্তা আর ডাল দিছে: হিরো আলম

ডেস্ক রিপোর্ট

১৩ সেপ্টেম্বর ২০২৩ , ২:৪২:৪৬ প্রিন্ট সংস্করণ

ঢাকা: ডিবি কার্যালয়ে গিয়ে ডিবির প্রধান ও পুলিশের অতিরিক্ত কমিশনার হারুন অর রশিদের আতিথ্য গ্রহণ করেছেন ইউটিউবার হিরো আলম ওরফে আশরাফুল আলম।

বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে ডিবি কার্যালয়ে হিরো আলম খাবার খেয়েছেন। এর একটি ভিডিও ছড়িয়েছে সামাজিক যোগাযোগমাধ্যসহ নানা মাধ্যমে। এতে প্লেটে ভাত নিয়ে খেতে দেখা যাচ্ছে হিরো আলমকে। বড় টেবিলে তার সঙ্গে ছিলেন আরও কয়েকজন।

পুলিশ কর্মকর্তাদের আপ্যায়ন নিয়ে প্রশ্ন না তুললেও খাবার নিয়ে কিছুটা অসন্তুষ্টি প্রকাশ করেছেন হিরো আলম। ভিডিওতে তাকে একজন প্রশ্ন করছিলেন, কী খেলেন?

এ সময় হিরো আলম বলেন, ‘আলু ভর্তা আর ডাল।’ এক পর্যায়ে তিনি বলেন, ‘এটা ঠিক না। দু রকম খাবার দিচ্ছেন, ঠিক নাকি? অপু আসলে অনেক খাবার দিছেন, নেতা আসলে অনেক কিছু খেতে দিছেন। আমারে খালি আলু ভর্তা, ডাল, ভাজি দিছেন।’

ডাল-ভর্তা আর খেতেই খেতেই হিরো আলম বলেন, ‘খাবার ভালো দেয়নাই। মাছ দিছে।’

এর আগে দুপুর সোয়া ১টার দিকে দুই সহযোগীসহ ডিবি কার্যালয়ে যান হিরো আলম। তিনি গণমাধ্যমকে বলেন, অজ্ঞাত নম্বর থেকে কল করে আট লাখ টাকা চাঁদা দাবি করা হয়েছে। চাঁদার টাকা না দিলে হত্যার হুমকি দেয়া হয়েছে।

হিরো আলম জানান, এ ব্যাপারে কোনো ব্যবস্থা নেয়নি হাতিরঝিল থানা পুলিশ। তাই বিষয়টি জানাতে ডিবি কার্যালয়ে এসেছি ডিবিপ্রধান হারুন ভাইয়ের সঙ্গে সাক্ষাৎ করতে।