দেশজুড়ে

সুন্দরগঞ্জে উত্তরণ পাঠাগারের ইফতার মাহফিল

ডেস্ক রিপোর্ট

৮ এপ্রিল ২০২৪ , ২:২৪:২৬ প্রিন্ট সংস্করণ

জেলা প্রতিনিধি, গাইবান্ধা

গাইবান্ধার সুন্দরগঞ্জে বিশিষ্টজন ও পাঠকদের সম্মানে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার সন্ধ্যায় উপজেলার ঐতিহ্যবাহী উত্তরণ পাঠাগারের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উত্তরণ পাঠাগারের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন সুন্দরগঞ্জ মহিলা ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ নাসরিন সুলতানা, বরিশাল বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক সঞ্জয় সরকার, সুন্দরগঞ্জ ডি ডব্লিউ সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এবিএম সাইফুল হোসেন মন্ডল শাহজাহান, প্রভাষক নুরুল ইসলাম, সুন্দরগঞ্জ মহিলা ডিগ্রি কলেজের অধ্যাপক আব্দুল আজিজ, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সামাদ মিঞা, উত্তরণের প্রতিষ্ঠাতা আহ্বায়ক আরিফুর রহমান আরিফ, উত্তরণ সভাপতি শাখিফুজ্জামান, সাধারণ সম্পাদক সুজন বসুনিয়া, শিক্ষা সম্পাদক সাখাওয়াত হোসেন প্রমুখ। এতে উপজেলার বিশিষ্টজন উত্তরণ পাঠাগারের পাঠক, সদস্য ও সুধীজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সুন্দরগঞ্জ উপজেলায় অবস্থিত শিক্ষাক্ষেত্রে কাজ করা সর্ববৃহৎ সংগঠন উত্তরণ পাঠাগার। সমাজসেবা ও জাতীয় গ্রন্থকেন্দ্রে নিবন্ধিত সংগঠনটি প্রতিষ্ঠিত হয় ২০১০ সালে। প্রতিষ্ঠার পর থেকে সেরা পাঠক সংবর্ধনা, বিজ্ঞান অলিম্পিয়াড, বিতর্ক প্রতিযোগিতা, বিষয় ভিত্তিক সেমিনার আয়োজন করে আসছে। কাজের স্বীকৃতিস্বরূপ ইয়ুথ এক্সিলেন্স এওয়ার্ড-২০১৮ তে ভূষিত হয়েছিলো সংগঠনটি।

আরও খবর

Sponsered content