দেশজুড়ে

ভূরুঙ্গামারী চেয়ারম‍্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা

মনিরুল ইসলাম, ভূরুঙ্গামারী ( কুড়িগ্রাম) প্রতিনিধি

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে ০২ মে (বৃহস্পতিবার) ছিল মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ।

মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে (৩য় ধাপ) চেয়ারম্যান পদে ৪ প্রার্থী ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪ প্রার্থী, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়ন দাখিল করেছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা জায়, উপজেলা চেয়ারম্যান পদে ৪ জন হলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান নূরন্নবী চৌধুরী খোকন, তিলাই ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদুল হক শাহিন শিকদার, মোহাম্মদ আলী মন্ডল, প্রভাষক রফিকুল ইসলাম ও প্ল্লী চিকিৎসক মতিয়ার রহমান।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪ জন হলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রভাষক মাহমুদুল হাসান, একেএম গোলাম কাদের সিদ্দিকী রনি, এস এম ফারুকুজ্জামান ও শাহজাহান আলী সোহাগ।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন হলো, বর্তমান ভাইস চেয়ারম্যান শাহানারা বেগম মীরা, সাবেক ভাইস চেয়ারম্যান ফরিদা পারভীন ও জেলা পরিষদ সদস্য জহির উদ্দিন ব্যাপারীর সহধর্মিনী মনোয়ারা বেগম।

উপজেলা নির্বাচন কর্মকর্তা সাঈফ আহম্মেদ নাসিম বলেন, তপশীল অনুযায়ী ০২ মে বৃহস্পতিবার ছিল মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিন। আগামী ০৫ মে যাছাই বাছাই ১২ মে প্রত্যাহার ও ১৩ মে প্রতীক বরাদ্দের দিন ধায্য আছে। আগামী ২৯ মে এই উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও খবর

Sponsered content