দেশজুড়ে

আশুলিয়ায় হত্যা করে অটোরিকশা ছিনতাই

ঢাকার আশুলিয়ায় রাজীব বেপারী নামে এক চালককে হত্যা করে তার অটোরিকশা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। এ সময় চালকের মরদেহ গাছের সঙ্গে বেঁধে রেখে যায়। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়ণা তদন্তে পাঠিয়েছেন পুলিশ।

মঙ্গলবার সকাল ৭টার দিকে আশুলিয়ার দোসাইদ এলাকার সরকারি উচ্চ বিদ্যালয়ের পেছনে নির্জন স্থান থেকে রাজীবের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়। নিহত রাজীব বেপারীর গ্রামের বাড়ি ফরিদপুর জেলায়। আশুলিয়ার বাসাইদ এলাকায় পরিবারসহ বসবাস করতেন। পেশায় রিকশাচালক ছিলেন।
পুলিশ নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, ভোর ৪টার দিকে রাজীব অটোরিকশা নিয়ে বের হন। স্থানীয়রা তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পরিবার বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে পরিচয় শনাক্ত করে।
এবিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) বিপুল হোসেন বলেন, আমরা ৭টার দিকে স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে লাশ উদ্ধার করি। তার মাথায় ইটের আঘাতের চিহ্ন রয়েছে। লাশের পাশে রক্তমাখা ইটও খুঁজে পেয়েছি। তার রিকশাটি খুঁজে পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অটোরিকশা ছিনিয়ে নিতে রাজীব বেপারীকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

আরও খবর

Sponsered content