দেশজুড়ে

মতিঝিলে সোনালী ব্যাংকের স্টাফ বাসে আগুন

ডেস্ক রিপোর্ট

২০ নভেম্বর ২০২৩ , ১২:৪১:৫০ প্রিন্ট সংস্করণ

রাজধানীর মতিঝিল মধুমিতা সিনেমা হলের গলির মুখে বাংলাদেশ ব্যাংকের একটি স্টাফ বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

পুলিশ বলছে, দাঁড়িয়ে থাকা বাসে হঠাৎ আগুন দেখে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসে ফোন করেন। ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে আসার আগেই স্থানীয় লোকজন আগুন নিভিয়ে ফেলেন।

পুলিশের মতিঝিল বিভাগের উপকমিশনার হায়াতুল ইসলাম খান বলেন, মতিঝিলের মধুমিতা সিনেমা হলের পেছনের গলিতে দাঁড়িয়ে থাকা বাসটিতে আগুন দেওয়া হয়েছে। আগুনে বাসের পেছনের দিকে সামান্য ক্ষতি হয়েছে। কেউ হতাহত হয়নি।

এর আগে বেলা আড়াইটার দিকে রাজধানীর মিরপুর ১০ নম্বর গোলচত্বর এলাকায় বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) একটি দোতলা বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। ফায়ার সার্ভিসের সদর দপ্তর থেকে এক খুদে বার্তায় জানানো হয়, বাসে আগুনের খবর পেয়ে মিরপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন জানিয়েছেন, বিআরটিসির বাসে আগুনে কেউ হতাহত হয়নি। সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীন নির্বাচনের দাবিতে রোববার ভোর থেকে সারা দেশে বিএনপি ও সমমনা দলগুলোর ডাকে হরতাল চলছে। এই হরতাল ঘিরে গতকাল রোববার থেকে আজ সকাল ৯টা পর্যন্ত দেশের বিভিন্ন জায়গায় ১৮টি যানবাহনে আগুন লাগানো হয়েছে। 

ফায়ার সার্ভিস বলছে, ঢাকা মহানগরে তিনটি, ঢাকা বিভাগে একটি, রাজশাহী বিভাগে (নাটোর, বগুড়া, সিরাজগঞ্জ) সাতটি, চট্টগ্রাম বিভাগে (ফেনী, মিরসরাই, সাতকানিয়া) চারটি, ময়মনসিংহ বিভাগে (জামালপুর) একটি অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এতে ৯টি বাস, ১টি কাভার্ড ভ্যান, ৬টি ট্রাক, ১টি সিএনজিচালিত অটোরিকশা ও ১টি ট্রেন (৩টি বগি) পুড়ে যায়।

আরও খবর

Sponsered content