বিনোদন

প্রেম করছেন তামান্না, স্বীকার করলেন নিজেই

অনেকদিন ধরেই প্রেমের সম্পর্কে আছেন অভিনেত্রী তামান্না ভাটিয়া। ঘনিষ্ঠ ভিডিও ফাঁস থেকে শুরু করে নাইটপার্টিতে হাত ধরাধরি! কিছুতেই স্বীকার করছিলেন না। তবে এবার আর লুকোছাপা নয়। প্রেম করছেন, এ কথা স্বীকার করে নিলেন অভিনেত্রী।

জানান, সহ-অভিনেতাই এখন প্রেমিক। অভিনেতা বিজয় বার্মার সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ ২’-এ অভিনয় করতে গিয়েই তাদের দুজনের পরিচয় এবং সম্পর্কে রূপ নেয়।

তামান্নার মতে, বিজয় তার সহ অভিনেতা ছিলেন বলেই যে প্রেম হয়েছে, এরকমটা নয়। বললেন, এর আগেও আমার অনেক সহ অভিনেতা ছিল। আমার মতে কারও জন্য সত্যি ভালোবাসা তৈরি হয় তবে সহ-অভিনেতা ছাড়াও আরও বেশ কিছু বৈশিষ্ট্যের অধিকারী হতে হয়। ও এমনই একজন মানুষ যার সঙ্গে আমার বন্ধন গভীর। আমাদের মতো যে সব নারী উচ্চাকাঙ্ক্ষী তাদের একটা সমস্যা রয়েছে, আমরা মনে করে থাকি, প্রতিটি জিনিস পাওয়ার জন্যই বুঝি প্রচুর পরিশ্রম করতে হয়।

তামান্না বলেন, এই দেশে আমাদের এটাও মনে হয়, একজন নারীকে কারও জন্য তাঁর গোটা জীবন পরিবর্তন করতে হয়। তবে ওর ক্ষেত্রে তা হয়নি। ও এমনই একজন মানুষ যার খেয়াল আমি রাখি, ও আমার সুখী থাকার অবলম্বন।

তামান্না ও বিজয়ের সম্পর্কের কথা প্রকাশ হতেই এর আগে ট্রল কিন্তু কম হয়নি। তাদের চুম্বনের ভিডিও ফাঁস হয়। বিজয়কে পড়তে হয়েছে চরম কটাক্ষের মুখে। তাঁর চেহারা নিয়ে চলেছে বিস্তর কাটাছেঁড়া। বিজয় নাকি তামান্নার যোগ্যই নন, দাবি তাদের।