বিনোদন

৮ বছরের প্রেমের জানান দিলেন ফারিণ

ডেস্ক রিপোর্ট

১৫ আগস্ট ২০২৩ , ৫:৩২:৪৮ প্রিন্ট সংস্করণ

শোবিজ অঙ্গনের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ বিয়ে করেছেন। তিনি তার ফেসবুকে এ খবর দিয়েছেন সোমবার (১৪ আগস্ট)। বিয়ের খবরের সঙ্গে তিনি তার বরের সাথে তোলা যে ছবি প্রকাশ করেছেন তাতে বরকে স্পষ্ট দেখা যাচ্ছিল না।

ফারিণের বরের ছবি নিয়ে তার ভক্ত-অনুরাগীদের মাঝে ব্যাপক কৌতূহল সৃষ্টি হয়। বিয়ের খবরের স্ট্যাটাসের সঙ্গে লাল শাড়িতে দেখা গিয়েছিল। একপাশ থেকে স্বামীকে আংশিক দেখা গেছে।

১৪ আগস্ট রাতেই সামাজিক যোগাযোগমাধ্যমে ফারিণের বিয়ের আসরে বরের সঙ্গে একটি ছবি স্যোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এবার ফারিণ তার সাড়ে আট বছরের স্মৃতির কথা জানান দিয়ে তার ফেসবুক পেজে আজ (১৫ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে দুটি ছবি পোস্ট করেছেন। এর ক্যাপশনে লিখেছেন, ২০১৫ থেকে ২০২৩। ছবি দুটো তার ইনস্টাগ্রামের স্ক্রিনশট। এর একটি পোস্ট করেছিলেন ২০১৫ সালে, অন্যটি ২০২৩ সালে অর্থাৎ, গতকাল (১৪ আগস্ট)।

এদিকে ফারিণের গতকালকের স্ট্যাটাসে জানা গেছে, তার স্বামীর নাম শেখ রেজওয়ান। বর্তমানে দেশের বাহিরেই কর্মরত রয়েছেন। কলেজ জীবন থেকে দুজনার সম্পর্কের শুরু। দীর্ঘ আট বছরের সম্পর্কের পর গত ১১ আগস্ট বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করলেন ফারিণ-রোজওয়ান।

আরও খবর

Sponsered content