ক্যাম্পাস

স্বাধীনতা দিবসে স্মৃতিসৌধে জাবির শ্রদ্ধাঞ্জলি

ডেস্ক রিপোর্ট

২৬ মার্চ ২০২৪ , ৬:৩৪:৪৪ প্রিন্ট সংস্করণ

মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) পক্ষ হতে স্বাধীনতা সংগ্রামে আত্মত্যাগী বীর সৈনিকদের প্রতি ফুল দিয়ে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) সকাল সাতটার দিকে বিশ্ববিদ্যালয়ের পক্ষে জাবি উপাচার্য অধ্যাপক ড. নূরুল আলম পুষ্পস্তবক অর্পণ করে এ শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় উপ- উপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মোঃ মনজুরুল হক, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মোহাম্মদ মোস্তফা ফিরোজ, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. রাশেদা আখতার, বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, প্রক্টর, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী এবং ছাত্রনেতারা উপস্থিত ছিলেন।

উপাচার্যের শ্রদ্ধাঞ্জলি নিবেদনের পর শিক্ষক সমিতি, মহিলা ক্লাব, অফিসার সমিতি, কর্মচারী সমিতি, কর্মচারী ইউনিয়ন, বিভিন্ন আবাসিক হল এবং বিভাগের পক্ষ থেকে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করা হয়।এসময় মহান স্বাধীনতা সংগ্রামে বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এর আগে ভোর ৫.৫৭ মিনিটে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে বিশ্ববিদ্যালয় পতাকা ও জাতীয় পতাকা উত্তোলন করা হয় । এছাড়াও স্বাধীনতা দিবস উপলক্ষে প্রশাসনিক ভবন, হল সমূহ ও বিভিন্ন গেইটসহ ক্যাম্পাসের বিভিন্ন স্থানে আলোকসজ্জা করা হয়েছে।

আরও খবর

Sponsered content