খেলাধুলা

রাতে ফাইনালে মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা-ব্রাজিল

লাতিন আমেরিকার দুই ফুটবল পরাশক্তির দেশ আর্জেন্টিনা ও ব্রাজিল। আন্তর্জাতিক ফুটবলে এই দুই দলের লড়াই অন্যরকম মর্যাদা বহন করে। তাই ক্রীড়াঙ্গনে আর্জেন্টিনা-ব্রাজিল ম্যাচ মানেই সমর্থকদের মনে বাড়তি উত্তেজনা। ফুটসাল ফুটবলেও এই দুই দলের লড়াই যোগ করে ভিন্ন মাত্রা।

চলমান কনমেবল অনূর্ধ্ব-১৭ ফুটসাল টুর্নামেন্টের শিরোপা নির্ধারণী ফাইনালে রাতে মুখোমুখি হচ্ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা ও ব্রাজিল। রোববার (২৫ জুন) বাংলাদেশ সময় রাত ৩টায় শুরু হবে ম্যাচটি। এর আগে টুর্নামেন্টের শুরুতে ‘বি’ গ্রুপে ছিল উভয় দল। গ্রুপ পর্বের সে ম্যাচ ১-১ গোলে ড্র করেছিল দুই দল।

এর আগে আর্জেন্টিনা নিজদের প্রথম ম্যাচে পেরুকে ৩-০ গোলে, দ্বিতীয় ম্যাচে উরুগুয়েকে ৬-০ গোলে, তৃতীয় ম্যাচে ইকুয়েডরকে ৩-১ গোলে এবং শেষ ম্যাচ চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছিল।

অন্যদিকে ব্রাজিল নিজদের প্রথম ম্যাচে পেরুকে ১০-০ গোলে, দ্বিতীয় ম্যাচে ইকুয়েডরকে ৪-০ গোলে, তৃতীয় ম্যাচে উরুগুয়েকে ৭-১ গোলে এবং শেষ ম্যাচ চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার বিপক্ষে ১-১ গোলে ড্র করে।

এরপর ফাইনাল নিশ্চিতের মিশনে প্রথম সেমিফাইনালে কলম্বিয়াকে ৩-০ গোলে হারায় ব্রাজিল। একই দিন দ্বিতীয় সেমিফাইনালে আর্জেন্টিনা ৪-০ গোলে ভেনেজুয়েলাকে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করে।

আরও খবর

Sponsered content