দেশজুড়ে

ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা রতন

ডেস্ক রিপোর্ট

৯ এপ্রিল ২০২৪ , ৮:০৬:৪৪ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক:
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলাসহ দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা মো. রতন মিয়া।

রতন মিয়া সুন্দরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক। তিনি সুন্দরগঞ্জ ডিড রাইটার (ডি ডব্লিউ) সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক ও উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ছিলেন। রতন মিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী।

এক শুভেচ্ছা বার্তায় ছাত্রলীগ নেতা রতন মিয়া বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ছাত্রলীগের নেতাকর্মী, গাইবান্ধাসহ দেশবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। ঈদুল ফিতর আমাদের মুসলমানদের জন্য অন্যতম প্রধান ধর্মীয় উৎসব।

দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা যে ত্যাগ ও সংযমের শিক্ষা লাভ করেছি তা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে। মাহে রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে পবিত্র ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। সেই মুহুর্ত মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। তাই ইসলামের শ্বাসত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে দেশকে আরোও এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি আরও বলেন, ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব।

পবিত্র ঈদুল ফিতরের বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণে ঈদুল ফিতর হয়ে উঠুক অন্যতম নিদর্শন।

খুশির দিনে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে ইতিবাচক রাজনীতির পক্ষে শপথ নিতে সকলের প্রতি আহ্বান জানান তিনি।

আরও খবর

Sponsered content